1. admin@bartanews24.com : admin :
ফিলিস্তিনি মুসলিমদের ঘর-বাড়ি ধ্বংস করছে ইসরাইল - বার্তা নিউজ২৪
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম
বাংলাদেশের প্রথম নৌপ্রধান আর নেই বিমান বাহিনীর ০৭টি নতুন বিমান দেশে আনা হয়েছে রাঙ্গামাটিতে সেনাবাহিনীর সাথে গোলাগুলি দুজন সন্ত্রাসী নিহত এডমিরাল পদে পদোন্নতি পেলেন নৌবাহিনী প্রধান লেবাননের বৈরুত বন্দরে ভয়াবহ বিষ্ফোরণে নৌবাহিনী জাহাজ বিজয় এর ২১ জন সদস্য আহত। এক ধাক্কায় দেশের রপ্তানি আয় ৩৯১ কোটি ডলার, প্রায় ৪ বিলিয়ন !!!! নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটিমসজিদে হামলাকারীর_ফাঁসি বিমান বাহিনীর ‘এডেক্স-২০২০-১’ শীর্ষক আকাশ প্রতিরক্ষা অনুশীলন ড্রোন/রিমোট কন্ট্রোলড বিমান/ঘুড়ি ইত্যাদি উড্ডয়ণে পূর্বানুমতি গ্রহণ করতে হবে অনৈতিক কর্মকান্ডের জন্য অবাঞ্চিত লেঃ জেনারেল চৌধুরী হাসান সারওয়ার্দীঃ আইএসপিআর

ফিলিস্তিনি মুসলিমদের ঘর-বাড়ি ধ্বংস করছে ইসরাইল

  • বুধবার, ১৩ মে, ২০২০
  • ১৬০ বার পড়া হয়েছে

প্রায় প্রতিদিনই নিরীহ ফিলিস্তিনি মুসলিমদের ঘর-বাড়ি ধ্বংস করছে ইসরাইলের দখলদার বাহিনী। বিশেষ করে, তাদের অধিকৃত অঞ্চলগুলোতে প্রায় প্রতিদিনই বুলডোজার দিয়ে মুসলিমদের ঘর-বাড়ি ভেঙে দিচ্ছে। -আল কদুস
গতকাল সোমবার ইসরাইলি বাহিনী দক্ষিণ পশ্চিম তীরের শহর বেথলেহেমের পশ্চিমে অবস্থিত নাহালিন শহরের প্রায় ১৫ টি বাড়ি এবং একটি পার্ক নির্মাণ বন্ধের নির্দেশ দিয়েছে। নাহালিন কাউন্সিলের প্রধান হানি ফান্নুন ওয়াফা নিউজ এজেন্সিকে বলেছেন, ইসরাইলি সামরিক বাহিনী এবং তথাকথিত ইসরাইলি সিভিল প্রশাসনের কর্মীরা এই শহরটিতে অভিযান চালিয়েছে এবং ৯ জন ফিলিস্তিনি মুসলিমকে বাড়ির নির্মাণ বন্ধের নোটিশ দিয়েছে। যার মধ্যে ৩টি বাড়ি দখলদার ইসরাইলের অনুমতি ছাড়াই নির্মিত হচ্ছিল।
একটি পাবলিক পার্ক নির্মাণের কাজও বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সেনারা। ফিলিস্তিনিদের নিজস্ব জমিতে বাড়ি, পার্ক বা যেকোনো কিছু নির্মাণের জন্য ইসরাইলের অনুমতি নেওয়া বাধ্যতামূলক করেছে।

বিশেষ করে জেরুজালেম এবং সি আঞ্চলে এটা বেশি চলছে। ইসরাইল পশ্চিম তীরসহ এসব অঞ্চলে ফিলিস্তিনি বাসিন্দাদের বাড়ি নির্মাণ করতে খুব কমই অনুমতি দেয়। তদুপরি মুসলিমদের ঘর-বাড়ি ভাঙচুরও করছে দিনকে দিন।

এই পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর