1. admin@bartanews24.com : admin :
তামিম বিপদে সবার আগে মাশরাফিকেই মনে করবেন - বার্তা নিউজ২৪
শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৫:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিরোনাম
বাংলাদেশের প্রথম নৌপ্রধান আর নেই বিমান বাহিনীর ০৭টি নতুন বিমান দেশে আনা হয়েছে রাঙ্গামাটিতে সেনাবাহিনীর সাথে গোলাগুলি দুজন সন্ত্রাসী নিহত এডমিরাল পদে পদোন্নতি পেলেন নৌবাহিনী প্রধান লেবাননের বৈরুত বন্দরে ভয়াবহ বিষ্ফোরণে নৌবাহিনী জাহাজ বিজয় এর ২১ জন সদস্য আহত। এক ধাক্কায় দেশের রপ্তানি আয় ৩৯১ কোটি ডলার, প্রায় ৪ বিলিয়ন !!!! নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের দুটিমসজিদে হামলাকারীর_ফাঁসি বিমান বাহিনীর ‘এডেক্স-২০২০-১’ শীর্ষক আকাশ প্রতিরক্ষা অনুশীলন ড্রোন/রিমোট কন্ট্রোলড বিমান/ঘুড়ি ইত্যাদি উড্ডয়ণে পূর্বানুমতি গ্রহণ করতে হবে অনৈতিক কর্মকান্ডের জন্য অবাঞ্চিত লেঃ জেনারেল চৌধুরী হাসান সারওয়ার্দীঃ আইএসপিআর

তামিম বিপদে সবার আগে মাশরাফিকেই মনে করবেন

  • রবিবার, ১০ মে, ২০২০
  • ১৫০ বার পড়া হয়েছে
messi, ronaldo, neymar, shakib, tamim, mashrafe, mushfiqur rahim, covid-19, corona virus, bangladesh, dhaka, la liga, real madrid, juventus, barcelona, rtv online

শুরুতেই মজার চলে তামিম বলেন, ‘প্রথমেই সবাইকে বলে নিই। মাশরাফি ভাইতো প্রযুক্তিতে অনেক অভিজ্ঞ তাই সাড়ে ১০টার বদলে প্রায় ১১টা বেজে গেল। স্বাগতম আপনাকে। আপনার ব্যস্ত সময় আমাকে দিয়েছেন। কেমন আছেন?’

অন্যপ্রান্তে মাশরাফি বলেন, ‘আসসালামু আলাইকুম। কাপ্তান সাহেব আসসালামু আলাইকুম। বাংলাদেশের ক্যাপ্টেন।

তামিম বলেন, ‘ক্যাপ্টেন একটাই, সেটা হলো মাশরাফি মুর্তজা।’

দুই মাস হলো জাতীয় ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব থেকে বিদায় নিয়েছেন মাশরাফি। সিলেটের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে অধিনায়ক হিসেবে শেষ ম্যাচ খেলেন তিনি।

তার পরই টাইগারদের দলনেতা হিসেবে তামিমের নাম ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিদায় জানানোর আগে ৮৮ ম্যাচে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে ৫০টি জয় উপহার দিয়েছেন মাশরাফি। শুধু পরিসংখ্যান নয় সতীর্থ, দলপতি, বন্ধু, ভাই আবার অনেক সময় বাবা হিসেবেও ভূমিকা পালন করেছেন ৩৬ বছর বয়সী এই পেসার। যা বাংলাদেশের হয়ে খেলা অনেকেই বিভিন্ন সময় বলেছেন গণমাধ্যমের কাছে।

করোনায় গৃহবন্দি হয়ে পড়েছে পুরো বিশ্ব। মাঠে নেই খেলা, ঠিক এমন একটি পরিস্থিতিতে ক্রিকেট প্রেমীদের মনোরঞ্জনের জন্য লাইভ আড্ডার আয়োজন করছেন তামিম।

প্রথম দুই দিন তার সঙ্গে যোগ দিয়েছিলেন মুশফিকুর রহিম ও মাহমুদুল্লাহ রিয়াদ। তৃতীয় দিন যুক্ত হন মাশারাফি। আগামীতে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে এক সঙ্গে যুক্ত করবেন বলে জানিয়েছেন তামিম।

দেশ সেরা এই ওপেনার জানান, সাবেক ক্রিকেটারদেরও এই আড্ডায় যুক্ত করা হবে। এর মাধ্যমে তৃণমূল ক্রিকেটের বর্তমান পরিস্থিতি নিয়েও আলোচনা করা হবে।

এদিন আলোচনার এক পর্যায়ে তামিম বলেন, ‘আপনারা অনেকেই মাশরাফি ভাইকে ক্রিকেটার ও ক্যাপ্টেন হিসেবে চেনেন…।’

ঠিক এসময় মাশরাফি বলেন, ‘এখনতো ক্যাপ্টেন না।’

বিপরীতে তামিম বলেন, ‘আমার জন্য আপনি সব সময়ই ক্যাপ্টেন।’

সোমবার রাত সাড়ে ১০টায় তামিম ইকবালের ফেসবুক পেজে লাইভ হওয়ার কথা ছিল মাশরাফি বিন মুর্তজা। ভক্তরা ছিলেন অপেক্ষায় প্রায় ২২ মিনিট পর শুরু হয় লাইভটি।

এই পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর